রোজ শনিবার, ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, বিকাল ৩:৫৮


					
				
বরিশাল ঢাকা নৌরুটে সূরভী-৯ লঞ্চে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

বরিশাল ঢাকা নৌরুটে সূরভী-৯ লঞ্চে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

নিউজ ডেস্ক: ঢাকা ব‌রিশা‌ল নৌ-রু‌টের সুরভী-৯ ল‌ঞ্চে সাংবা‌দিক নির্যাত‌নের প্রতিবা‌দে মানববন্ধন ও বি‌ক্ষোভ সমা‌বে‌শ ক‌রে‌ছে সাংবা‌দিকরা। বুধবার (জানুয়ারি’১৯) দুপু‌রে নগরীর অ‌শ্বিনী কুমার হ‌লের সাম‌নে সাংবা‌দিক ইউ‌নিয়ন ব‌রিশা‌লের উদ্যোগে এই মানববন্ধন কর্মসূচি অনু‌ষ্ঠিত হয়।

সংগঠ‌নের সভাপ‌তি সাইফুর রহমান মির‌নের সভাপ‌তি‌ত্বে মানববন্ধ‌নে বক্তব্য রা‌খেন সাংবা‌দিক মুরাদ আহ‌ম্মেদ, ফিরদাউস সোহাগ, এস.এম. জা‌কির হো‌সেন, অপূর্ব অপু প্রমুখ। বক্তারা ব‌লেন, সুরভী-৯ ল‌ঞ্চে সাংবা‌দিক‌দের ওপর ন্যাক্কারজনক হামলার ঘটনায় মামলার প্রধান আসামি মিজান‌কে এখন পর্যন্ত গ্রেফতার কর‌তে পা‌রে‌নি পু‌লিশ। অবিলম্বে দোষী‌দের গ্রেফতার করা না হ‌লে বৃহৎ আন্দোলন করা হ‌বে বলে ঘোষণা দেন বক্তারা। ব‌রিশাল ইলেক্ট্রনিক্স মি‌ডিয়া জার্না‌লিস্ট অ্যাসো‌সি‌য়েশন, ব‌রিশাল টে‌লি‌ভিশন ক্যামেরা জার্না‌লিস্ট অ্যাসো‌সি‌য়েশন, ব‌রিশাল ফ‌টো জার্না‌লিস্ট অ্যাসো‌সি‌য়েশনসহ সাংবা‌দিক‌দের বেশ ক‌য়েক‌টি সংগঠন মানববন্ধ‌নে অংশগ্রহণ ক‌রে।

প্রসঙ্গত: ৯ জানুয়া‌রি সকা‌লে সুরভী-৯ ল‌ঞ্চে যাত্রী‌দের ওপর লঞ্চ স্টাফ‌দের হামলার ভি‌ডিও ধারণ কর‌তে গে‌লে চ্যানেল ২৪ এর ক্যামেরাপার্সন রুহুল আমিন ও ইন্ডিপেন্ডেন্ট টে‌লি‌ভিশ‌নের ক্যামেরা পার্সন দেওয়ান মোহ‌নকে মারধর করা হয়।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam